আমাদের সেবাসমূহ দেখতে ক্লিক করুন

১। ফ্রিলান্সিং কোর্স
.

বর্তমান এই অনলাইন যুগে পুরো পৃথিবীতে যত ওয়েবসাইট তৈরি হচ্ছে তার প্রায় ৩৫% ওয়েবসাইট ওয়ার্ডপ্রেস সফটওয়্যারটি দিয়ে বানানো হয়। এটি এমন একটি ওয়েবসাইট বিল্ডার সফটওয়্যার যেটা শিখে যেকেউ একটি প্রফেশনাল ওয়েবসাইট তৈরি করে ফেলতে পারবে। তাই ফ্রিলান্সিং সেক্তরেও এই ওয়ার্ডপ্রেস নিয়ে প্রচুর পরিমানে কাজ পাওয়া যাচ্ছে।

আপনি যদি এই ওয়ার্ডপ্রেস শিখে ফ্রিলান্সিং সেক্টরে ঘরে বসে কাজ করতে চান, নিজের ক্যারিয়ার গড়তে চান তাহলে এই কোর্সটি আপনার জন্য। এই কোর্সে আমি আপনাকে একদম ওয়ার্ডপ্রেস ইন্সটল থেকে শুরু করে ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট পর্যন্ত হাতে হাতে শেখাবো । তাই আপনি যদি আগ্রহী থাকেন তাহলে এখনই কোর্সে এনরোল করতে পারেন।

কোর্স সম্পর্কে বিস্তারিত জানার জন্য নিচের ভিডিওটি দেখুন

ভর্তি ফি ৩ হাজার টাকা একসাথে পে করতে হবে। সুতরাং ভর্তি হওয়ার জন্য এখনই Whatsapp করুন ০১৮৭৫৩৪৯৮১৩ এই নাম্বারে। আরো বিস্তারিত জানার জন্য আমাদের ইউটিউব চ্যানেলে ঘুরে আসুন।

এই সেকশন টা খুবই গুরুতপূর্ণ। অনেকে টাকা আয় করা বিষয়ক বিভিন্ন ধরণের গ্যারান্টি দিয়ে থাকে তাদের কোর্স করিয়ে বা তারা যা শিখায় তা শিখে আপনি আয় করতে পারবেন “এত লক্ষ টাকা” – এই কোর্সের মধ্যে এরকম কোন গ্যারান্টি নেই। আপনি যদি টাকা আয়ের লোভ থেকে জয়েন করার কথা ভাবেন, আমি জয়েন করতে মানা করবো। আর যদি কোনো শিখে কিছু করার ইচ্ছা থাকে তাহলে আপনাকে স্বাগতম।

যা যা শেখানো হবে এই কোর্সে

কাস্টম ওয়েবসাইট ডিজাইন

এলিমেন্টর একটি পেজ বিল্ডার - এবং এলিমেন্টর এক্সপার্ট দের এখন বেশ চাহিদা। এই কোর্সে এলিমেন্টর দিয়ে কিভাবে একটি প্রফেশনাল কাস্টম ওয়েবসাইট শুরু থেকে ডিজাইন করতে হয় সেটা শেখানো হবে।

ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন

কোন ধরনের কোডিং না জেনে একদম সহজেই কিভাবে ওয়রদপ্রেস ব্যবহার করে একটি প্রফেশনাল ওয়েবসাইট শুরু থেকে বানানো যায় সেটা শেখানো হবে এই কোর্সে।

ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট

ওয়ার্ডপ্রেসের জন্য একটি প্রফেশনাল থিম কিভাবে তৈরি করতে হয় এবং সেটা কিভাবে ওয়ার্ডপ্রেসে আপলোড করতে হয় সেটা শেখানো হবে এই কোর্সে একদম শুরু থেকে।

কিছু কমন প্রশ্নের উত্তর

অবশ্যই পারবেন। কোনো কিছু শুরু করার সময় সবাই নতুন থাকে। এরপর শিখতে শিখতে এক্সপার্ট হয়। প্রতি টা ক্লাসই আমরা চেষ্টা করেছি একদম শুরু থেকে সব কিছু বোঝানোর যেন আপনার কোন ধরণের আগের অভিজ্ঞতা না থাকলেও আপনার কিছু বুঝতে কষ্ট না হয়।

না, কোনো পূর্ব কোডিং বা প্রোগ্রামিং জ্ঞান থাকা লাগবে না।

একটি ল্যাপটপ বা কম্পিউটার এবং ইন্টারনেট কানেকশন।

না, কোর্সটি করার জন্য অবশ্যই ল্যাপটপ বা কম্পিউটার প্রয়োজন হবে।

ক্লাস লাইভ নেয়া হবে জুম বা গুগল মিট এর মাধ্যমে।

এই কোর্সের সাপোর্ট Whatsapp এর মাধ্যমে দেয়া হবে।

২। আমাদের অন্যান্য সেবা

কাস্টম ওয়েবসাইট তৈরি

ছোট বা বড় ব্যবসা প্রতিষ্টানের জন্য আমরা প্রফেশনাল মানের ওয়েবসাইট তৈরি করে থাকি যেমন, ব্লগ, পোর্টফোলিও, বিজনেস, ইকমার্স ওয়েবসাইট সহ আরো অনেক ওয়েবসাইট।

সার্চ ইঞ্জিন মার্কেটিং

ওয়েবসাইটকে গুগলের প্রথম পেজে নিয়ে আসার জন্য অন পেজ এসইও এবং অফ পেজ এসইও, মার্কেটিং সহ ইত্যাদি সেবা দিয়ে থাকি আমরা যাতে গুগল থেকে অরগানিক ভিজিটর পাওয়া যায়।

ইকমার্স ওয়েবসাইট তৈরি

বিজনেসকে অনলাইনে লাখো কাস্টমারদের কাছে তুলে ধরতে প্রফেশনাল ইকমার্স ওয়েবসাইট তৈরি করে থাকি আমরা। আমাদের তৈরি করা ওয়েবসাইট খুব সহজে পরিচালনা করা যায়।

যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন এখানেঃ ০১৮৭৫৩৪৯৮১৩ ( Whatsapp) এবং ফেসবুক

Don`t copy text!
Copy link
Powered by Social Snap