অন্যান্যবাংলা পিডিএফ বইরিসোর্স

আউটসোর্সিং শেখার বই pdf download

আপনি কি আউটসোর্সিং শিখতে চান? আউটসোর্সিং করে ঘরে বসে ইনকাম করতে চান তাহলে আজকের এই পর্বটি আপনার জন্য। কারন এই আজকের এই পর্বে আমরা একটি আউটসোর্সিং শেখার বই PDF শেয়ার করবো যেটা আপনি যদি পুরো পড়তে পারেন তাহলে এই আউটসোর্সিং সেক্টর সম্পর্কে আপনার বিস্তারিত ধারনা হয়ে যাবে। আউটসোর্সিং কি, কিভাবে আউটসোর্সিং করতে হয় ইত্যাদি বিভিন্ন প্রশ্নের উত্তর আপনি পেয়ে যাবেন এই বইটি পড়ে। চলুন তাহলে শুরু করা যাক,

আউটসোর্সিং শেখার বই PDF সম্পর্কে কিছু কথা

আপনি যদি এই আউটসোর্সিং সেক্টর সম্পর্কে না জানেন বা যদি আপনার হালকা ধারনা থাকে তাহলে এই পর্বটি আপনাকে অনেক উপকার করবে। আমি নিজেও এই আউটসোর্সিং সেক্টরের সাথে জড়িত আছি তাই আমার নিজের অভিজ্ঞতা থেকে অনেক কিছু শেয়ার করবো যাতে আপনারা কোনো ভুল সিদ্ধান্ত না নেন।

যেহেতু এই আউটসোর্সিং অনেক বড় একটি সেক্টর তাই প্রথমেই আপনাকে সিদ্ধান্ত নিতে হবে আপনি কি বিষয় নিয়ে আউটসোর্সিং করতে চান। অনেক সেক্টর আছে ফ্রিলান্সিং বা আউটসোর্সিং করার যেমন, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, এপ ডেভেলপমেন্ট, ফটো এডিটিং, ভিডিও এডিটিং, এনিমেশন ইত্যাদি। এখান থেকে যেকোনো একটি বিষয়ে এক্সপার্ট হয়ে আউটসোর্সিং শুরু করতে হবে।

আরো পড়ুনঃ

  1. ৫টি সেরা মোটিভেশনাল বই PDF free download
  2. এফিলিয়েট মার্কেটিং বই PDF free download
  3. ফ্রিলান্সিং মার্কেটপ্লেস বই PDF free download

যাইহোক, এই আউটসোর্সিং শেখা নিয়ে কিছু পিডিএফ বই শেয়ার করা হবে যেগুলো আপনি সংগ্রহ করে রাখতে পারেন নিজের মোবাইলে। যখন ইচ্ছা পড়তে পারবেন মোবাইলের মাধ্যমে। এখানে ৬টি আউটসোর্সিং শেখার বই pdf দেয়া হলো। প্রয়োজন হলে ডাউনলোড করে নিতে পারবেন।

  1. ইন্টারনেট থেকে আয় pdf
  2. হাব্লুদের ফ্রিলান্সিং বা আউটসোর্সিং pdf
  3. এথিকাল হ্যাকিং বই pdf
  4. ফ্রিল্যান্সিং ক্যারিয়ার বই pdf
  5. অনলাইন আর্নিং বই pdf
  6. ফ্রিল্যান্সিং গাইডলাইন বই pdf

এই ৬টি জনপ্রিয় আউটসোর্সিং শেখার বই pdf শেয়ার করা হবে যাতে আপনি আউটসোর্সিং সম্পর্কে একদম শুরু থেকে শেষ পর্যন্ত সবকিছু জানতে পারেন। এখন চলুন একটি একটি করে সবগুলো বই সম্পর্কে একটু হালকা ধারনা নেই, বইগুলো পড়ে কি কি জানা যাবে এইসব বিষয়গুলো তুলে ধরা হলো।

১। ইন্টারনেট থেকে আয় pdf

ইন্টারনেট থেকে আয় পিডিএফ বইটি প্রকাশের সাথে সাথেই পাঠক সমাজে অনেক জনপ্রিয়তা পেয়েছে। বিশেষকরে যারা এই ইন্টারনেট জগত থেকে ঘরে বসে আয় করতে চায় তাদের জন্য বইটি একটি পরিপূর্ণ গাইডলাইন হিসেবে কাজ করবে।

পড়তে পারেনঃ

  1. বেলা ফুরাবার আগে পিডিএফ বইটি ডাউনলোড করে নিন
  2. প্রতি মাসের কারেন্ট অ্যাফেয়ার্স পিডিএফ ডাউনলোড করে নিন
  3. ওয়েব ডিজাইন শেখার বই পিডিএফ ফ্রি ডাউনলোড
  4. গ্রাফিক্স ডিজাইন শেখার বই পিডিএফ ফ্রি ডাউনলোড

এই বইটি থেকে আপনি ইন্টারনেট থেকে কিভাবে আয় করতে হয়, ফ্রিলান্সিং কি, কোন জায়গায় ফ্রিলান্সিং কাজ পাওয়া যায়, ফ্রিলান্সিং কি হালাল নাকি হারাম ইত্যাদি আরো অনেক কিছু জানা যাবে। তাই দ্রুত বইটি ডাউনলোড করুন অথবা রকমারি থেকে কিনে নিতে পারেন অরিজিনাল বইটি।

২। হাব্লুদের ফ্রিলান্সিং বা আউটসোর্সিং pdf

প্রোগ্রামিং এর চোদ্দগুষ্টি বা হাব্লুদের জন্য ফ্রিলান্সিং পিডিএফ বইটি শুধুমাত্র তাদের জন্য লেখা হয়েছে যারা কম্পিউটার প্রোগ্রামিং শিখে ফ্রিলান্সিং শিখতে চায়। আপনি যদি প্রোগ্রামিং বা কোডিং শিখতে আগ্রহী থাকেন কিন্তু ভয় পাচ্ছেন তাহলে এই বইটি অবশ্যই আপনার একবার হলেও পড়া উচিত। তাই দ্রুত বইটি ডাউনলোড করুন অথবা রকমারি থেকে কিনে নিতে পারেন অরিজিনাল বইটি।

৩। এথিকাল হ্যাকিং বই pdf

যদি হ্যাকিং নিয়ে আগ্রহী থাকে বা হ্যাকিং শিখতে চান তাহলে এই বইটি পড়তে পারেন। এই বইটি থেকে পুরোপুরি হ্যাকিং শিখতে পারবেন না তবে হ্যাকিং নিয়ে বেসিক ধারনা পাবেন। যেমন হ্যাকিং কি, হ্যাকিং কিভাবে করতে হয়, একটি ওয়েবসাইট কিভাবে হ্যাক হয়, ইমেইল এর মাধ্যমে কিভাবে হ্যাকিং এর কাজ করা হয় ইত্যাদি। তাই দ্রুত এথিকাল হ্যাকিং পিডিএফ বইটি ডাউনলোড করে রাখুন।

৪। ফ্রিল্যান্সিং ক্যারিয়ার বই pdf

এই বইটি মূলত তাদের জন্য সবথেকে সেরা হবে যারা ফ্রিলান্সিং সেক্টরকে নিজের ক্যারিয়ার হিসেবে নিতে চায়। ফ্রিলান্সিং কে নিজের ক্যারিয়ার হিসেবে নেয়ার জন্য যা যা শিখতে হবে, যা যা করতে হবে সবকিছু এই বইটিতে উল্লেখ করা আছে। যেমন, ফ্রিলান্সিং মার্কেটপ্লেস, ফ্রিলান্সিং কিভাবে শিখতে হয়, কোথা থেকে শিখলে ভালো, কোন কাজটির চাহিদা বেশি, কোন সেক্টরে ইনকাম বেশি ইত্যাদি। তাই দ্রুত এই পিডিএফ বইটি ডাউনলোড করে রাখুন।

৫। অনলাইন আর্নিং বই pdf

আপনি কি অনলাইন থেকে ইনকাম করতে চান কিন্তু কিভাবে বা কোথা থেকে ইনকাম করতে হয় সেটা জানেন না তাহলে এই বইটি আপনার জন্য। কারন এই বইয়ে অনলাইন থেকে ইনকাম করার বিভিন্ন উপায় বলে দেয়া আছে। বইটি ৪টি অংশে বিভক্ত। প্রতিটি অংশে বিভিন্ন উপায় বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনি যেকোনো একটি বা একাধিক সেক্টরে কাজ করে নিজের ক্যারিয়ার ডেভেলপ করতে পারবেন।তাই দ্রুত এই পিডিএফ বইটি ডাউনলোড করে রাখুন।

৬। ফ্রিল্যান্সিং গাইডলাইন বই pdf

এই বইটিতে নতুনদের জন্য ফ্রিলান্সিং পরিপূর্ণ গাইডলাইন দেয়া রয়েছে। বইটি পাবলিশ করেছেন ডেভস্টিম ইন্সটিটিউট এবং লেখক হচ্ছেন আল আমিন কবির যিনি নিজেও এই পেশার সাথে যুক্ত আছেন। নিজের অভিজ্ঞতা থেকে বইটি পাবলিশ করেছে শুধুমাত্র নতুন ফ্রিলান্সারদের জন্য। বইটিতে ফ্রিলান্সিং গাইডলাইন সহ মার্কেটপ্লেসে কিভাবে একাউন্ট খুলতে হয় সেসব কিছু বিস্তারিত বর্ণনা করা আছে।তাই দ্রুত এই পিডিএফ বইটি ডাউনলোড করে রাখুন।

এই ছিলো আউটসোর্সিং শেখার বই pdf নিয়ে একটি কমপ্লিট গাইডলাইন এবং রিসোর্সফুল একটি আর্টিকেল। যেখানে আউটসোর্সিং শেখার জন্য কিছু জনপ্রিয় বই পিডিএফ আকারে লিস্টিং করা হয়েছে যাতে নতুনদের অনেক উপকার হয়। আপনার যদি প্রয়োজন হয় তাহলে এখনই বইগুলো সংগ্রহ করে রাখতে পারেন। সবগুলো বই ইন্টারনেট থেকে সংগ্রহকৃত।

এছাড়াও আপনি যদি ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, ওয়ার্ডপ্রেস, ইউটিউবিং, টেকনোলজি বিভিন্ন টিপ্স এন্ড ট্রিক্স, ডিজিটাল স্কিল শিখতে চান তাহলে আমার ইউটিউব চ্যানেল আজই সাবস্ক্রাইব করে ফেলুন। কারন আমি প্রতিনিয়ত ডিজিটাল স্কিল বিষয়ক টিউটোরিয়াল পাবলিশ করে যাচ্ছি আমার চ্যানেলে।

Shahab Uddin Chowdhury

I am Sajid Imon, Professional Web Designer and WordPress developer.

Don`t copy text!