ফ্রিল্যান্সিং কোর্স / আমাদের সার্ভিস

ফারিসা নামের অর্থ কি? আরবিতে ফারিসা নামের অর্থ কি

আজকের এই আর্টিকেলে আমরা ফারিসা নামের বিস্তারিত অর্থ নিয়ে আলোচনা করবো।বর্তমানে আমাদের মধ্যে অনেকেই গুগলে সার্চ করে জানতে চায় ফারিসা নামের অর্থ কি,ফারিসা নামের হিন্দু অর্থ কি, ফারিসা নামের বাংলা অর্থ কি, faria নামের অর্থ কি, ফারিসা নামের তালিকা, ফারিসা নামের আরবি অর্থ কি বা আরবিতে ফারিসা নামের অর্থ কি, ফারিসা নামের ইসলামিক অর্থ কি, faria namer ortho ki,  faria name meaning in Bengali ইত্যাদি। এছাড়াও পরিবারে সন্তান ভূমিষ্ঠ হলে অনেক মা-বাবা তাদের সন্তানের নাম ফারিসা দিয়ে রাখতে চায়। তাই আজকের এই পর্বে আপনি এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আজকেই এই যুগে ফারিসা নামটি অনেক জনপ্রিয় বিশেষকরে বাংলাদেশ সহ বিভিন্ন মুসলিম দেশগুলোতে। কিন্তু অনেকেই এই নামের অর্থ ঠিক জানে না। তাই আজকের এই আর্টিকেলে আমরা এর বিস্তারিত আলোচনা করবো। তো চলুন শুরু করা যাক,

ফারিসা নামের অর্থ কি ( faria name meaning)

ফারিসা নামের অর্থ হচ্ছে আশ্চর্যজনক এবং রূপকভাবে এটির অর্থ সুন্দর। এগুলো সবই ফারিসা নামের বাংলা অর্থ। আশা করছি এখন জানতে পেরেছেন ফারিসা নামের বাংলা অর্থ কি। এখন চলুন আপনাকে বলে দেই ফারিসা নামের আরবি অর্থ কি বা আরবিতে ফারিসা নামের কি অর্থ আছে?

ফারিসা নামের আরবি অর্থ কি

ফারিসা নামটি আরবি ভাষা থেকে এসেছে। এবং এই নামটি একটি আরবি শব্দ। আর এই কারনেই ফারিসা নামের আরবি অর্থ রয়েছে এবং ফারিসা একটি আরবি নাম। ফারিসা নামের আরবি অর্থ হচ্ছে আশ্চর্যজনক,সুন্দর

পড়তে পারেনঃ

  1. লেখাপড়ার পাশাপাশি অনলাইন থেকে ইনকাম করার ১২টি উপায়
  2. ওয়ার্ডপ্রেস দিয়ে ওয়েব ডেভেলপমেন্ট করে ইনকাম করুন
  3. আয়ান নামের অর্থ কি? ইসলামে আয়ান নামের অর্থ কি
  4. মিম নামের অর্থ কি? আরবিতে মিম নামের গুরুত্ব জানুন

ফারিসা নামের ইসলামিক অর্থ কি

ফারিসা একটি ইসলামিক নাম। আর এর অর্থ হচ্ছে আশ্চর্যজনক, সুন্দর। এটি মুসলিম সন্তানের জন্য একটি অতি সুন্দরতম নাম হতে পারে। আপনি যদি আপনার সন্তানের জন্য একটি ইসলামিক নাম খুজে থাকেন তাহলে ফারিসা অন্যতম একটি ইসলামিক নাম হতে পারে।

ফারিসা নাম দিয়ে আরো কি কি নাম আছে?

ফারিসা নামের অর্থ কি

ফারিসা নামের সাথে আরো কিছু নাম জড়িত আছে। আপনি যদি আপনার মুসলিম সন্তানের জন্য ফারিসা নামটি রাখার সিদ্ধান্ত নেন তাহলে নিচের কিছু ফারিসা নামের তালিকা দিয়ে দিলাম যেমন,

১. ফারিসা সুলতানা

২. ফারিসা খাতুন

৩. ফারিসা হাসান

৪. ফারিসা পারভীন

৫. ফারিসা হাসাান

৬. ফারিসা সাবেরা

৭. ফারিসা আলম

৮. ফারিসা আক্তার

৯. ফারিসা খাতুন

১০. ফারিসা বেগম

১১. ফারিসা হোসেন

১২. ফারিসা খান

১৩. ফারিসা চৌধুরী

১৪. ফারিসা রহমান

১৫. ফারিসা সরকার

১৬. ফারিসা খান আয়াত

১৭. ফারিসা আহমেদ

১৮. ফারিসা আলী

১৯. ফারিসা শেখ

২০. ফারিসা হক

এছাড়াও ফারিসা নামের সাথে আরো অনেক নাম জড়িত আছে আপনি আপনার বংশের সাথে মিলিয়ে রাখতে পারেন আপনার সন্তানের নাম বা আপনার নিজের নামের সাথেও মিল রেখে রাখতে পারেন।

ইংরেজিতে ফারিসা নামের অর্থ কি

ফারিসা নামের বাংলা অর্থের পাশাপাশি ইংরেজি অর্থ রয়েছে। ইংরেজিতে ফারিসা নামের অর্থ বা ফারিসা নামের ইংরেজি অর্থ হচ্ছে Amazing (আশ্চর্যজনক),Beautiful (সুন্দর)।এছাড়াও ইংরেজি ভাষাতে ফারিসা নামের বানান হচ্ছে faria (ফারিসা)।

ফারিসা নামের বিখ্যাত ব্যক্তি

ইতিহাসে ফারিসা নামের অনেক মহান এবং বিখ্যাত ব্যক্তিবর্গ থাকতে পারে। আপনি ইন্টারনেট সার্চ করলে পেয়ে যেতে পারেন।

আরো পড়ুনঃ

  1. সুমাইয়া নামের অর্থ কি? ইংরেজিতে সুমাইয়া নামের অর্থ
  2. আরিয়ান নামের অর্থ কি? আরবিতে আরিয়ান নামের অর্থ কি?
  3. রাইসা নামের অর্থ কি? রাইসা কি কোনো ইসলামিক নাম?
  4. নুসাইবা নামের অর্থ কি? এটি কি আসলেই আরবি শব্দ

তো এই ছিলো, ফারিসা নামের বিস্তারিত একটি বর্ণনা। এছাড়াও ফারিসা নামের অর্থ কি,ফারিসা নামের হিন্দু অর্থ কি, ফারিসা নামের বাংলা অর্থ কি, faria নামের অর্থ কি, ফারিসা নামের তালিকা, ফারিসা নামের আরবি অর্থ কি বা আরবিতে ফারিসা নামের অর্থ কি, ফারিসা নামের ইসলামিক অর্থ কি, faria namer ortho ki,  faria name meaning in Bengali ইত্যাদি ফারিসা নামের সাথে জড়িত বিভিন্ন প্রশ্নের উত্তর পেয়েছেন।যদি কোনো প্রশ্ন থাকে আপনার তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন। আমি উত্তর দেয়ার চেষ্টা করবো ইনশাল্লাহ।

এছাড়াও আপনি যদি ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, ওয়ার্ডপ্রেস, ইউটিউবিং, টেকনোলজি বিভিন্ন টিপ্স এন্ড ট্রিক্স, ডিজিটাল স্কিল শিখতে চান তাহলে আমার ইউটিউব চ্যানেল আজই সাবস্ক্রাইব করে ফেলুন। কারন আমি প্রতিনিয়ত ডিজিটাল স্কিল বিষয়ক টিউটোরিয়াল পাবলিশ করে যাচ্ছি আমার চ্যানেলে।

Leave a Comment

Don`t copy text!